Categories
আমার যত কথা

রংমহল গেটটুগেদার ২০১১

এসো গাই তারুণ্যের জয়গান।
এই স্লোগানকে নিয়ে ২০০৮ সালে যাত্র শুরু করে রংমহল নামক একটি বাংলা ফোরাম। হাটি হাটি পা পা করে রংমহল আজ প্রায় ৩ বছরের কাছাকাছি পৌঁছে গিয়েছে। এই সু দীর্ঘ পথে সহযাত্রী হয়ে ছিলেন অনেকে। তাদের মধ্যে এখনো অনেকে আছেন আবার কেউ সময়ের স্রোতে হারিয়ে গিয়েছেন। কিন্তু রয়ে গেছে তাদের অনেক অনেক ভালবাসা এবং অনেক অনেক পোস্ট। ইচ্ছা থাকা স্বত্বেও নানাবিধ কারণে এই ৩ বছরে এখন পর্যন্ত কোন অফিসিয়াল গেট টুগেদার করা হয়ে উঠেনি। এবার সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আমরা আয়োজন করতে যাচ্ছি রংমহল গেটটুগেদার ২০১১। যারা আমাদের অতীতে সহযোদ্ধা ছিলেন তারা তো থাকবেনই সেই সাথে আপনারা যারা নতুন হয়ত আজই রেজিস্ট্রেশন করেছেন তারাও আসতে পারবেন। আপনাদের সুচিন্তিত মতামত এবং জ্ঞানগর্ভ আলোচনা রংমহলকে আরো উচ্চতর পৌঁছে দিতে সাহায্য করবে। আসুন সবাই মিলে গাই তারুণ্যের জয়গান এবং ছড়িয়ে দেই বাংলা ভাষাকে সারা পৃথিবীর সমস্ত বাংলা ভাষাভাষী মানুষের কাছে। আবারো আবদ্ধ হই ভ্রাতৃত্বের বন্ধনে। রংমহল পরিবারের সকলের সাথে পরিচিত হই। চিনে নেই সব ভাই, বোনদের। মজবুত করি রংমহল পরিবারের ভিত।

 

এই অনুষ্ঠানে আপনার অংশগ্রহন নিশ্চিত করতে নীচের ফর্মটি পূরন করুন।

রেজিস্ট্রেশন ফর্মঃ রংমহল গেটটুগেদার ২০১১

অনুষ্ঠানের তারিখ : ২৯ জুলাই ২০১১ (রোজ শুক্রবার)
সময়: দুপুর ৩টা।
স্থান : শর্মা প্যালেস, মোহাম্মদপুর রিংরোড, মোহাম্মদপুর, ঢাকা।
জনপ্রতি ১২০ টাকা। তবে সম্পূর্ন কিংবা টাকা দিতে যদি সমস্যা থাকে থাকলে সেটি শেষ প্রান্তর কিংবা বেঙ্গল বয় যে কোন কারো সাথে যোগাযোগ করুন। ( টাকা অনুষ্ঠানের দিন উপস্থিত হয়ে জমা দিতে হবে)
রেজিষ্ট্রেশনের শেষ সময়ঃ ২৭ জুলাই ২০১১ রাত ১১:৫৯মিনিট পর্যন্ত।

আপনি যদি সাথে কোন অতিথি রাখতে চান, সেক্ষেত্রে রেজিস্ট্রেশন ফর্মের সংশ্লিষ্ট ঘরে সেটি উল্লেখ করুন। অতিথিদের জন্য জনপ্রতি ১২০টাকা করেই প্রযোজ্য হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবে শহরতলী ব্যন্ডের সকল কলাকুশলী এবং অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার রেডিও গুনগুন।

অনুষ্ঠান নিয়ে কোন মতামত চাইলে শেয়ার করতে পারেন শেষ প্রান্তর/ বেঙ্গল ভাইয়ের সাথে গোপন বার্তার মাধ্যমে।

লোকেশন দেখতে এখানে ক্লিক করুন।

এর পরও লোকেশন নিচের ছবিতে দেয়া আছে। রিং রোডের ডাচ বাংলা ব্যাংকের পাশেই এটি অবস্থিত।

Rongmohol Meetup 2011 Location
Rongmohol Meetup 2011 Location

 

লেখাটি পূর্বে রংমহল ফোরাম কর্তৃক অফিসিয়ালি এখানে প্রকাশিত হয়েছে।


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

Add your first comment to this post