Categories
বিনোদন জগৎ

”মাই নেম ইজ খান” রিভিউ (লিখেছেনঃ রাহাত)

আগেই বলে রাখছি এখন যে পোস্টটা আপনাদের সামনে হাজির করব তা আমার লেখা নয়। রংমহল ফোরামের সদস্য রাহাত এই পোস্টটি লিখেছিলেন। আমি জাস্ট কপি করে পেস্ট করলাম। লেখকের অনুমতির মাধ্যমে এটি প্রকাশ করা হল।

আগামী ১২ ফেব্রুয়ারী মুক্তি পাবে করন জোহর পরিচালিত শাহরুখ ও কাজল অভিনীত মাই নেম ইজ খান। এই ছবি উপলক্ষে কিছুদিন গতকাল করন জোহর একটি প্রিমিয়ার রেখেছিল তার নিজের বাসায়। ছবিটি দেখতে গিয়েছিলেন বলিউড এর নাম করা সমালোচক তারান আদরেশ। আর মুভিটি দেখেই তিনি বলিউড হাঙ্গামা তে রিভিউ দিলেন । এছাড়া বলিউড এর নামি দামি অভিনেতা মুভিটি দেখে তাদের রিভিউ সবাই টুইটারে দিয়েছেন। এই ছবি নিয়ে কিছু দিন আগে শাহরুখ খান কে বিপদে পড়তে হয়েছিল। ভারতের উগ্রবাদি রাজনীতি সংঘটন শিব সেনা কিছুদিন আগে শাহরুখ এর আইপিএল পাকিস্তানী খেলোয়ার নেওয়ার ব্যাপারে বলা বক্তব্যকে তারা মেনে নেননি । এবং তারা বলেছিল মুম্বাইতে মাই নেম ইজ খান মুক্তি দিতে দিবে না। কিন্তু শাহরুখ বলেছিল , তিনি যা বলেছেন ঠিক বলেছেন। এরপর কিছুদিন দিনের মধ্যেই ভারতীয় জনমহল শাহরুখ কে সাপোর্ট দেওয়ায় শিব সেনা রা পিছিয়ে যায় এবং বলে তারা মাই নেম ইজ মুক্তি দিতে কোনো বাধা দিবে না।
মাই নেম ইজ খান ১১ তারিখ বার্লিন ফিল্ম ফেস্টিবাল এও প্রদর্শন করা হবে এবং সেখানে থাকবে লিওনার্দ দি ক্যাপ্রিও এবং বেন কিংসলের মত বড় বড় অভিনেতা।মুভিটি আবুদাবির শেখ রা দেখতে চেয়েছে এবং সেই উপলক্ষে একটি প্রিমিয়ার ও রাখা হয়েছে। মাই নেম ইজ পৃথিবীর ৭০টি দেশে মুক্তি দেওয়া হবে। ইতিমধ্যে ভারত এর অনেক জায়গায় এই মুভির টিকিট ১৮ তারিখ পর্যন্ত বিক্রি শেষ। মোটা কথা দর্শক মহলে এটি আলোড়ন সৃষ্টি করে ফেলেছে ।

রিভিউ দেখে তো জটিল লাগল এখন দেখি নিজের কাছে কেমন লাগে।
নিচে মাই নেম ইজ খান রিভিউ এর লিংক দেওয়া হলঃ (রিভিউটি ইংলিশ এ)
http://www.bollywoodhungama.com/movies/review/13712/index.html

নিচে কিছু ওয়ালপেপার দেওয়া হলঃ
20943_307193574362_54818994362_4617122_6095500_n.jpg (48 KB)

20943_307194544362_54818994362_4617141_3007765_n.jpg (47 KB)

my_nm_khan_wallpaper_02.jpg (152 KB)

still7.jpg (105 KB)


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

Add your first comment to this post

Discover more from আমার ঠিকানা...

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading