Categories
আমার ঠিকানা সাইট সম্পর্কিত আমার যত কথা

শুভ জন্মদিন “আমার ঠিকানা…”!

দুই দুইটা বছর পার হয়ে গেল ব্লগটার! সত্যি কথা বলতে ভাবতেই অবাক লাগে এখনও যে এটা টিকে আছে! এমনি শখের বসে বানানো ব্লগের দুইটা বছর পেরিয়ে গেল যেন চোখের পলকে! সত্যিই সময় অনেক দ্রুত যায়! দুই বছর আগে এই দিনে অনেকটা চুপিসারেই এই ব্লগটি শুরু করেছিলাম। (সার্ভারে ওয়ার্ডপ্রেস আপ করেন সালেহ ভাই! প্রথম ব্লগ পোস্ট করা হয় ২১ তারিখ)

দুই বছর পূর্তি হলো… চলেন কেক খাই!

ভাবতে অবাক লাগে এই ব্লগের আজাইরা লেখা পড়বার জন্য ১০৩ জন ব্যক্তি ইমেইল নিউজলেটারের জন্য সাইনআপ করেছেন।

হলে অনেকদিন আগেই লেখা বন্ধ করে দিতাম। পাঠক আছে বলে লিখে যেতে সাচ্ছন্দ্য বোধ করি।

এই ব্লগ থেকে কি পেয়েছি?

এক কথায় যদি বলতে হয়, তাহলে বলতে হবে –এই ব্লগই আমাকে ওয়েব ডেভেলপিং এর জগতে নিয়ে এসেছে। ওয়ার্ডপ্রেস, জুমলা, পিএইচপি ইত্যাদি বিষয়ের সাথে পরিচিত করেছে। এর মাধ্যমে ব্লগিং শিখেছি। কিভাবে ভাল ব্লগার হওয়া যায় তার শিক্ষা পেয়েছি। আর কি চাই?

নিজের সুনাম কার না ভাল লাগে, আমারও ভাল লাগে। যখন আমার পাঠকেরা আমার সম্বন্ধে দু’টি প্রশংসাসূচক বাক্য বলেন, তখন যে অনুভূতি হয় তা বলে বোঝানো সম্ভব নয়। এই বাক্যগুলোই আমাকে আরোও লিখতে অনুপ্রেরণা যোগায়। সবার ভালোবাসার স্রোতধারা আমাকে প্রতিনিয়ত সিক্ত করে।

বর্ষপূর্তিতে ছোট্ট কিছু পরিসংখ্যান

প্রকাশিত পোস্টসংখ্যা – ১৬৪ টি
প্রকাশিত মন্তব্যসংখ্যা – ১৪৬৬ টি (গড়ে ৯টি মন্তব্য)
পাঠক এসেছেন – ৭০ টি দেশ থেকে

এই ব্লগের লক্ষ্য কি?

আমি চাই এই ব্লগটি আরও বড় হউক, প্রতিদিন আরো বেশী পাঠক জমায়েত হউক। তারা ব্লগিং বিষয়ে জানুক, প্রযুক্তি বিষয়ে জানুক, এডসেন্স বিষয়ে জানুক।

 


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।