Categories
বাংলায় কম্পিউটিং

বিজয়ের প্রোগ্রামারকেও পুরো টাকা পরিশোধ করেননি জব্বার!

বর্তমানের সবচেয়ে হট টপিক বিজয় বনাম অভ্র!

মোস্তফা জব্বারের অভ্র সম্পর্কে ঘৃন্য আচরণ সবাইকে তো ক্ষুব্ধ করেছেই গোটা আইটি পরিবারের সবাইকে ভাষাকে শেকল মুক্ত করার এক অজানা ডাকও দিয়েছেন নিজের অজান্তে! প্রথম আলো পত্রিকাতেও এই বিষয়ে আজকের প্রজন্ম ডট কম বিভাগে লেখা ছেপেছে। শিরোনাম অভ্র কি পাইরেটেড?

অভ্র’র বিপক্ষে তার যেসব অভিযোগ তার পুরোটুকুই অসত্য! তার মতে অভ্র একটা পাইরেটেড সফ্টওয়্যার… কিন্তু ব্লগে ব্লগে, ফোরামে ফোরামে মানুষের অভিমতে এটি প্রমাণ হয়েছে অভ্র কোনভাবেই পাইরেটেড সফ্টওয়্যার এর মধ্যে পড়ে না। বরং একটি ফ্রিতে বিতরণযোগ্য একটি বহুলপ্রিয় সফ্টওয়্যার।

আজকে ইউটিউবে একটি লিংক পেলাম। ভিডিওর নামও বাংলায়! মোস্তফা জব্বারের প্রতারণা! দেখে মাথা 420 হয়ে গেছে!
নিজেই দেখুন ভিডিওটা

এখানে পাপ্পানা ভাইয়ের ম্যাসেজটি অত্যন্ত বেদনাদায়ক! তিনি এখন মাইক্রোসফ্টের ডেভেলপার কারণ যোগ্য কারও মূল্যায়ন এদেশে হয় না।

পাপ্পানা ভাই লিখেছেনঃ

After Releasing Bijoy 2000 many told me why I am here. Okay this is surely not only that I programmed Bijoy 2000 + Pro stutts but I was not paid fully by that Jabbar

Don’t Believe him. These are the guys that are holding IT in Bangladesh Back. These guys will never grow up and as they are on decision making Bangladesh won’t. Hate Him and his typez…
If you can get money out of him do it now. I failed. Do a favor for me.

এসব মানুষদের কি করা উচিৎ আপনারাই বলেন !

অন্তর থেকে কিছু শব্দ বেরিয়ে আসছে যা বলার উপযুক্ত নয়! শুধু বলি


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।