Categories
Movie বিনোদন জগৎ

নতুন মুভি দেখলাম: Furious 7

আর দেরি সহ্য করতে না পেরে ফিউরিয়াস ৭ দেখে ফেললাম। (TS 2 RIP – Cleaned Audio). সিনেপ্লেক্সে দেখার ইচ্ছা থাকলেও শেষ পর্যন্ত হল না আজ। তাই নামায়ে দেখে ফেললাম।

মুভি সম্পর্কে কিছু তথ্য
১) এই মুভি হলে না দেখার কারণ নেই! ছোট স্ক্রিনেই যে সাধ পেলাম বিগ স্ক্রিনে দেখলে পয়সা ডাবল উসুল হওয়ার মত মুভি
২) আমার দেখা সেরা কিছু স্টান্টস দেখেছি মুভিতে
৩) মুভি’র কিছু কিছু সিন আছে দেখলে তালি বাজাতে মন চাবে। যেমন: রক vs স্ট্যাটহাম, হ্যাকারকে রেসকিউ করার পুরো পোর্শন, স্ট্যাটহাম vs ভিন ডিজেল, দুই লেডিসের মারামারি
৪) লাস্টের ৩০ মিনিটে এভেন্জার্স আর ফিউরিয়াস ৭ এর মধ্যে পার্থক্য পাবেন না। pacman emoticon পুরাই সুপার হিরো মুভি। যেভাবে গাড়ি বিল্ডিং ভাঙল – অস্থির সব ইফেক্টস! গাড়ির স্টান্টস গুলো আই ক্যাচিং! ১২০০০ ফুট উপর থেকে তারা আসলেই গাড়ি ড্রপ করেছে প্লেনের মধ্যে থেকে!
৫) মুভির শেষ ৫ মিনিটের ফিনিশিংটার জন্য নি:সন্দেহে এক্সট্রা ২ পয়েন্ট বেশি দেয়া যায়। পল ওয়াকারকে এর চেয়ে ভালভাবে বিদায় জানানো সম্ভব ছিল না
৬) স্ট্যাটহাম একাই কোপায় দিছে! বেস্ট ভিলেন! এরে আরেকবার দেখতে চাই সিরিজে

সব মিলায় গতবছরের এভেন্জার্সের চেয়ে নি:সন্দেহে অনেক জোস! স্টান্টস, ভিএফএক্স, সিজিআই, ফাইটিং – সবকিছুর দিক দিয়েই অনেক রিয়েল এবং ক্লাসি।

রেটিং: ৯/১০ (এক্সট্রা ১ – এন্ডিং এর জন্য)

It’s worth a watch on theater. One of the best movies of this year. Paul Walker will be missed. ‪#‎RIP‬


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

Add your first comment to this post