Categories
খেলাধুলা

কাপ জিতেছে পাকিস্তান, হৃদয় জিতেছি আমরা!

আজকের খেলার পর কারও কিছু বলার থাকতে পারে না। নিজের কথা বলতে গেলে তখনই গড়গড়িয়ে চোখের পানি পড়েছে। এখনও কিছুক্ষণ পর পর মুছতে হচ্ছে। তবে এটি পরাজয় নয়। এটি জয়ের সূচণা। সামনে অনেক কিছুই আছে আমাদের জন্য।

শাহাদাত এবং নাজিম উদ্দিন এর একটু খারাপ স্পোর্টিং আমাদের ম্যাচটি হারিয়ে দিল। sad কিছু বলার অবশ্য নেই। তবে দু:খিত না হয়ে এবার পালা সামনে এগিয়ে যাওয়ার।

সবাই একযোগে বলছে পুরো বিশ্বে ‘Pakistan won the cup. But Bangladesh won the heart of cricket lovers.’

এমনকি অবাক হয়ে তাকিয়ে দেখছি প্রতিটি পাকিস্তানী ফেসবুক পেজ, টুইটার পেজ এবং ফোরামগুলোতে পাকিস্তানের সাথে সাথে বাংলাদেশকে কিভাবে প্রশংসা করছে।

একই কথা ইন্ডিয়ার বেলায়ও! ইন্ডিয়ার প্রতিটি মানুষের টুইট, ইন্ডিয়ান পেজ এমনকি ফোরাম এবং সাইটগুলোতেও সবাই একযোগে বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ। সবার মুখে কথা একটাই
’পাকিস্তান কাপ জিতলেও বাংলাদেশ জিতে নিয়েছে সবার হৃদয়’

ধন্যবাদ পুরো বাংলাদেশ টিমকে অসাধারণ একটি সিরিজ উপহার দেওয়ার জন্য। ধন্যবাদ তামিম, সাকিব, মাশরাফি, নাসির, রাজ্জাক, নাজমুল, মাহমুদুল্লাহ কে…তাদের জন্যই এই পর্যন্ত আমরা আসতে পেরেছি।

তবে নাজিমউদ্দিন এবং শাহাদাত কে মাফ করতে পারব বলে মনে হয় না। sad


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।