Categories
খেলাধুলা

আইপিএলে না খেলাই হয়েছে ‘শাপেবর’: আফ্রিদি

করাচি, এপ্রিল ০৯- ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) না খেলা পাকিস্তান দলের খেলোয়াড়দের জন্য ‘শাপেবর’ হয়ে উঠেছে বলে মনে করেন অধিনায়ক শহিদ আফ্রিদি।
পাকিস্তান দলনায়ক পিটিআইকে বলেন, “আইপিএল খেলতে না পারায় আমার মধ্যে কোনো আফসোস নেই। ২০ ওভারের বিশ্বকাপের আগে আমাদের কোনো খেলোয়াড়ের আইপিএল না খেলা প্রকারান্তরে আশীর্বাদ হয়ে দেখা দিয়েছে।”

তিনি আরো বলেন, “এজন্য আমরা এক সঙ্গে বিশ্বকাপের জন্য প্রশিক্ষণ নেয়ার সময় পাচ্ছি। ফলে আমরা বিশ্বকাপের ওপর বেশি করে নজর দিতে পারছি।”

বিশ্বকাপের আগে ফিল্ডিং ও ফিটনেসের মান বাড়াতে পাকিস্তান দলের ক্রিকেটাররা বর্তমানে লাহোরে কঠোর প্রশিক্ষণ নিচ্ছে। আর এই প্রশিক্ষণ দিচ্ছেন নয়া কোচ সাবেক ফাস্ট বোলার ওয়াকার ইউনিস।

টোয়েন্টি-টোয়েন্টি বিশ্বকাপ ৩০ এপ্রিল শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজে। লিগ পর্বে পাকিস্তান খেলবে বাংলাদেশ (১ মে) ও অস্ট্রেলিয়ার (২ মে) বিপক্ষে ।

সূত্রঃ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এনআই/টিআর/১৮৪০ ঘ.


Discover more from আমার ঠিকানা...

Subscribe to get the latest posts to your email.

সাইফ দি বস ৭

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভস এর লিড প্রোডাক্ট ম‍্যানেজার হিসেবে। এর আগে তিনি পপটিন (Poptin) এবং প্রিমিও (Premio) এর প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, ডিজাইন থিংকিং, ওয়ার্ডপ্রেস, SaaS, আইওএস, এন্ড্রয়েড, উইন্ডোজসহ টেকনোলজির সাথে যুক্ত থেকে কাজের মধ‍্যে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।