Categories
আমার যত কথা

গুগল প্লাস ইনভাইট লাগলে আওয়াজ দেন!

চারিদিকে এখন গুগল প্লাসের আলোচনার ঝড়! কি জিনিস, ক্যামনে কী, কী করুম এইসব প্রশ্ন নিয়ে যারা ঘুইরা বেড়ায়তেছেন আমারে আওয়াজ দেন। এই পোস্টে আপনার জিমেইল এড্রেস দিয়া যান। আপনারে এখান গুগল প্লাস ইনভাইট পাঠায় দিতেছি।

গুগল প্লাস কী?

গুগল প্লাস একখান স্যোশাল নেটওয়ার্কিং সাইট। (জাস্ট লাইক ফেসবুক) গুগলের এই উদ্যোগের ফেসবুকরে নাকি ডাউন দেওয়ার জন্য। এখন শুধু একটা জিনিস বানাইলেই তো হবে না। জিনিসটা যেন ফেসবুক থেইকা ভাল হয় সেটাও তো নিশ্চিত করা লাগবে।

Google Plus

গুগল প্লাসে আপনি আলাদা আলাদাভাবে সবকিছু শেয়ার করতে পারবেন। আপনি আপনার ইচ্ছামত সার্কেল তৈরী করে তাতে আপনার পছন্দমত বন্ধুদের এড করে রাখতে পারেন। স্ট্যাটাস, ছবি, ভিডিও আপলোডের সময় কোন কোন সার্কেলদের এগুলো দেখতে দেবেন সেটা মার্ক করবেন। এটাই আপাতত আমার সবচেয়ে পছন্দ হয়েছে।

নীচে আমার গুগল প্লাস হোমপেজের একখান স্ক্রিনি দিলাম। যারা দেখেন নাই দেখে জিনিসটার একটা আইডিয়া নেন।
গুগল প্লাস
(ক্লিক করে বড় করে দেখেন)

 

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভসের প্রোডাক্ট ম্যানেজার হিসেবে। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট এবং এজাইল প্রজেক্ট ম্যানেজমেন্টেই ব্যস্ত থাকতে পছন্দ করেন।

25 replies on “গুগল প্লাস ইনভাইট লাগলে আওয়াজ দেন!”

হায় হায়, রেজিস্ট্রেশন করার পর এইটা কি কয় –

This feature is not available for your accountYou must be over a certain age to use this feature.Can’t even find any way to change it… 🙁

আপনি আর ঐ আইডি দিয়ে প্লাস ইউজ করতে পারবেন না তাতে নিশ্চিত থাকেন। আমিও একই বিপদে পড়েছিলাম। তাই আমার অরজিনাল একাউন্ড দিয়ে ইউজ করতে পারছি না। 🙁

বয়স বাড়িয়ে পূরণ করতে হবে যেন কমপক্ষে ১৮ বছর হয়। এটা প্রথমে জানানো উচিৎ ছিল। 🙁

গুগল প্লাস ওভারলোড হয়ে যাওয়ার কারণে আপাতত ইনভাইটেশন পাঠানো বন্ধ করে দিছে গুগল। আবার চালু হলেই দিয়ে দেব।
হ্যা মেইল আইডি জানা আছে। 🙂

মন্তব্য করুন