Categories
কম্পিউটার বিষয়ক টিপ্স এন্ড ট্রিক্স নির্বাচিত

পৃথিবীর যেকোন দেশে ফ্রি এসএমএস!

পিসি থেকে মোবাইলে যে ফ্রি এস এম এস পাঠানো যায় এইটা মনে হয় জানেন না এমন কেউ নাই! তবে বর্তমানে ১০০% কাজ করে এমন ফ্রি এসএমএস সাইটের সংখ্যা অনেক কম। আগে আমি ফ্রি এস এম এস এর জন্য ফরেভার.ইউএস ইউজ করতাম। তবে এটি দিয়ে এখন আর বাংলাদেশে এসএমএস পাঠানো যায় না!

তবে কি ফ্রি এসএমএস পাঠানোর সিস্টেম বন্ধ? অবশ্যই না! বিকল্প পথ অবশ্যই আছে। ঠিক সেরকমই একটি বিকল্প পেয়ে গেছি…আজ আপনাদের সাথে শেয়ার করব ঐটাই!

Free SMS from Computer to Mobile
Free SMS from Computer to Mobile

কিভাবে ফ্রি এসএমএস পাঠাব?

  1. প্রথমে এই লিংকে

  1. আপনার মোবাইল নম্বর দিয়ে রেজিস্টার করুন।
  2. আপনাকে একটি এক্টিভেশন কোড পাঠানো হবে। ঐ কোড দিয়ে আপনার রেজিস্টার সম্পন্ন করুন।
  3. আপনার প্রোফাইলের তথ্যগুলি ভালভাবে পূরণ করুন (প্রয়োজনীয়)
  4. আপনার প্রোফাইলে একটি নতুন ছবি আপলোড করুন। (প্রয়োজনীয়)

হেহেহে! কাজ শেষ! আপনি এখন ফ্রি এসএমএস পাঠাতে থাকুন!

(বি.দ্র: প্রতিদিন একটি করে এসএমএস পাঠাতে পারবেন। )

By সাইফ দি বস ৭

পুরো নাম সাইফ হাসান। ছোটকাল থেকেই প্রযুক্তি, কম্পিউটার সম্পর্কিত বিষয়ে প্রচুর আগ্রহ এবং কৌতূহল। বর্তমানে কর্মরত আছেন উইডেভসের প্রোডাক্ট ম্যানেজার হিসেবে। হিউম্যান সেন্টার্ড ডিজাইন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট এবং এজাইল প্রজেক্ট ম্যানেজমেন্টেই ব্যস্ত থাকতে পছন্দ করেন।

19 replies on “পৃথিবীর যেকোন দেশে ফ্রি এসএমএস!”

আপনি প্রথমে বল্লেন যে, ফ্রি এস.এম.এস. পাঠান যত খুশি তত। কিন্তু পরে আবার বল্লেন যে দিনে একটি করে এস.এম.এস. পাঠাতে পারবেন। তাহলে সারমর্ম কি দাড়ালো ?
আমার দরকার, পৃথিবীর যে কোন স্থানে দিনে যতখুশি তত ফ্রি এস.এম.এস. পাঠানো যায় কি না ? তা জানাবেন। আশারাখি।

আমি বলেছি কারণ Talksms এ যদি আপনি আরো মানুষকে রেফার করতে পারবেন তাহলে দিনে দিনে আপনার SMS লিমিট বৃদ্ধি পাবে। বর্তমানে আমি TalkSMS থেকে দিনে ৩২টা SMS পাঠাতে পারি।

ভাইয়া ফ্রি এস.এম.এস এর জন্য যে নাম্বারে REGISTER করব কোন সময় কি সেই নাম্বারে কোন চার্জ প্রযোয্য হবে কি ? আর ফ্রি এস.এম.এস কি মোবাইল থেকে পাঠাব নাকি সেই LINK এ লগইন করতে হবে ?ভাইয়া তারাতারি রিপ্লাই দেন …..

মন্তব্য করুন