নতুন মুভি দেখলাম: Furious 7

আর দেরি সহ্য করতে না পেরে ফিউরিয়াস ৭ দেখে ফেললাম। (TS 2 RIP – Cleaned Audio). সিনেপ্লেক্সে দেখার ইচ্ছা থাকলেও শেষ পর্যন্ত হল না আজ। তাই নামায়ে দেখে ফেললাম।

মুভি সম্পর্কে কিছু তথ্য
১) এই মুভি হলে না দেখার কারণ নেই! ছোট স্ক্রিনেই যে সাধ পেলাম বিগ স্ক্রিনে দেখলে পয়সা ডাবল উসুল হওয়ার মত মুভি
২) আমার দেখা সেরা কিছু স্টান্টস দেখেছি মুভিতে
৩) মুভি’র কিছু কিছু সিন আছে দেখলে তালি বাজাতে মন চাবে। যেমন: রক vs স্ট্যাটহাম, হ্যাকারকে রেসকিউ করার পুরো পোর্শন, স্ট্যাটহাম vs ভিন ডিজেল, দুই লেডিসের মারামারি
৪) লাস্টের ৩০ মিনিটে এভেন্জার্স আর ফিউরিয়াস ৭ এর মধ্যে পার্থক্য পাবেন না। pacman emoticon পুরাই সুপার হিরো মুভি। যেভাবে গাড়ি বিল্ডিং ভাঙল – অস্থির সব ইফেক্টস! গাড়ির স্টান্টস গুলো আই ক্যাচিং! ১২০০০ ফুট উপর থেকে তারা আসলেই গাড়ি ড্রপ করেছে প্লেনের মধ্যে থেকে!
৫) মুভির শেষ ৫ মিনিটের ফিনিশিংটার জন্য নি:সন্দেহে এক্সট্রা ২ পয়েন্ট বেশি দেয়া যায়। পল ওয়াকারকে এর চেয়ে ভালভাবে বিদায় জানানো সম্ভব ছিল না
৬) স্ট্যাটহাম একাই কোপায় দিছে! বেস্ট ভিলেন! এরে আরেকবার দেখতে চাই সিরিজে

সব মিলায় গতবছরের এভেন্জার্সের চেয়ে নি:সন্দেহে অনেক জোস! স্টান্টস, ভিএফএক্স, সিজিআই, ফাইটিং – সবকিছুর দিক দিয়েই অনেক রিয়েল এবং ক্লাসি।

রেটিং: ৯/১০ (এক্সট্রা ১ – এন্ডিং এর জন্য)

It’s worth a watch on theater. One of the best movies of this year. Paul Walker will be missed. ‪#‎RIP‬

“নতুন মুভি দেখলাম: Furious 7”-এ 18-টি মন্তব্য

  1. Hello
    সাইফ ভাই
    কেমন আছেন ? সত্যি আপনার লেখাগুলো অন্যদের চাইতে অনেকটাই আলাদা। অন্যরা কি করে জানি না but আপনার লেখা গুলো পড়তে আমার খুব ভালো লাগে। এবং এই ফিউরিয়াস ৭ আমি আপনার মতো দেখে ফেললাম। আমার খুব ভালো লাগলো। এই পোস্টটা না দিলে হইত আমি এই সুন্দর মুভি টা মিস করতাম।

  2. ধন্যবাদ, অনেক কিছু জানার ছিল। আমরা অনেকে অনেক কিছুই জানি না। আপনা এই পোস্টটি দ্বারা অনেকে কিছু তথ্য জানতে পারবে।আমি আপনাকে কোন প্রকার অফার করছি না। ছোট একটি তথ্য আপনার উপকারে আসতে পারে rental home bd.

  3. অনলাইনে আয় করুন
    জনপ্রিয় নতুন সোশ্যাল নেটওয়ার্ক “TSU” থেকে
    গল্প নয় বাস্তব!
    এটি একটি নতুন সোশ্যাল নেটওয়ার্ক, যারা তাদের ইনকামের ৯০%-ই, ইউজারকে দিয়ে থাকে !!! তাই এর জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। এর নির্মাতা প্রতিষ্ঠান জাপানে অবস্থিত।

    প্রথমেই বলবো, এটি ফেইসবুকের মত নতুন একটি সাইট। আসলে নতুন বললে ভূল হবে। এটি মোটামুটি পুরাতন একটি সাইট। ২০১৪ এর অক্টবর থেকে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু।

    আমরা সাধারণত ফেইসবুক থেকে কোন ইনকাম করতে পারি না। যার পুরটাই চলে যায় ফেইসবুকের তহবিলে। কিন্তু tsu বলেছে যে তার ইনকামের ৯০% দিয়ে দিবে তার ইউজারকে। এবং এর অনেক প্রমান ও আছে।

    ফ্রেন্ড হওয়ার পরেই আপনার ইনকাম শুরু হবে। আপনি আপনার পোষ্ট এ যত লাইক, কমেন্ট, শেয়ারার আর ভিউয়ার পাবেন, আপনার ইনকাম তত বাড়বে। আর তাই Like, Comments & share হলো এই সাইটের ইনকাম এর মূল হাতিয়ার । তার চেয়ে বড় হলো Family Tree তৈরি করা। মেম্বার যত বেশি হবে, ইনকাম ও তত বাড়বে। কারন, আপনি যাদের ইনভাইট করবেন, তাদের ইনকামের ৫০% বোনাস পাবেন আপনি। এরপর বাকি সার্কেল তো আছেই…

    এখানে এদেশী ইউজার খুব কম। তাই তাদের আশায় না থেকে আপাতত ফরেইনার দের এড করেন। শুরুর দিকে আপনাদের ফ্রেন্ড বানাতে কষ্ট হবে। এক্ষেত্রে আমার রিসেন্ট পোষ্টের লাইকার দের এড করে নিতে পারেন। কিছু ফ্রেন্ড হওয়ার পরে আর ফ্রেন্ড পেতে আপনাকে কষ্ট করতে হবে না।

    এখন আসা যাক সাইন আপ এর পালায়। এখানে সাইন আপ করতে হলে কারো না কারো রেফারেন্স লাগবেই। তা না হলে সাইন আপ করা যাবে না। তাই মনে চাইলে আমার রেরেফারেন্সে registration করতে পারেন।
    আমার রেরেফারেন্স short কড, kmhossain।ধন্যবাদ!
    site link:http://www.tsu.co/kmhossain

    এইখানে আপনার সম্পূর্ণ ডিটেইলস দিয়ে সাইন আপ করুন। এরপর ভিতরে প্রোফাইল ঠিক করুন আপনার মত করে।

    এর পুরোটাই হলো ফেইসবুকের মত। এখানে ফেইসবুক, টুইটার, ইউটুব এর লিংক দিতে পারেন শেয়ার বাড়ানোর জন্য। ভালো রেসপন্স পাবেন।
    মোবাইল দিয়ে TSU চালাতে হলে আপনাকে প্লে ষ্টোর থেকে TSU Software টি নামিয়ে নিতে হবে।
    ধন্যবাদ!

  4. এন্ডুরাইড এপসটি গুগলি প্লে স্টুর থেকে ডাউনলোড করতে ○ এখানে ক্লিক করুন ○
    আপনার মাথায় যদি নানান রকম প্রশ্ন সকাল-দুপুর ঘুরঘুর করে, আপনার যদি জানতে ইচ্ছে হয় যে আপনি যেটা ভাবছেন সেটা আদো সঠিক কিনা কিংবা এই বিষয়ে অন্যেরা কি ভাবছে, উক্ত বিষয়ে অন্যদের মতামত কি হতে পারে –তাহলে আপনার জন্যই আলাপচারী । যা জানেন না কিন্তু জানতে চান তা নিয়ে প্রশ্ন করুন, আপনার জানা বিষয়গুলো নিয়ে উত্তর লিখুন, ভালো লেখকদের অনুসরণ করুন এবং মেতে উঠুন প্রশ্ন আর উত্তরের বুদ্ধিভিত্তিক খেলায়।
    এখানে ক্লিক করে ডাউনলোড করুন ।

  5. আপনার যেকোনো প্রশ্নের জবাব দেবে এই এপস ।
    এন্ডুরাইড এপসটি গুগলি প্লে স্টুর থেকে ডাউনলোড করতে ○ এখানে ক্লিক করুন ○
    আপনার মাথায় যদি নানান রকম প্রশ্ন সকাল-দুপুর ঘুরঘুর করে, আপনার যদি জানতে ইচ্ছে হয় যে আপনি যেটা ভাবছেন সেটা আদো সঠিক কিনা কিংবা এই বিষয়ে অন্যেরা কি ভাবছে, উক্ত বিষয়ে অন্যদের মতামত কি হতে পারে –তাহলে আপনার জন্যই আলাপচারী । যা জানেন না কিন্তু জানতে চান তা নিয়ে প্রশ্ন করুন, আপনার জানা বিষয়গুলো নিয়ে উত্তর লিখুন, ভালো লেখকদের অনুসরণ করুন এবং মেতে উঠুন প্রশ্ন আর উত্তরের বুদ্ধিভিত্তিক খেলায়।
    এখানে ক্লিক করে ডাউনলোড করুন ।

    http://Www.alapchari.com

মন্তব্য করুন