শীতের জন্য ফ্যাশেনবল জুতা ও মোজা

শীতকাল আসি আসি করছে। কুয়শামগ্ন সকালে এক কাপ চা , কফি আর হুডি পরে সাইকেল নিয়ে বের হতে চায় সবাই। শীতকালের কিছু ট্রেন্ডি ও ফ্যাশেনেবল সোয়েটার, জুতা ও অন্যান্য শীতের সামগ্রী এনেছে বাংলাদেশের অন্যতম অনলাইন রিটেইলার Kaymu.com.bd। চলুন দেখা যাক কি কি এনেছে। জ্বর কাশি হতে বাঁচতে এখনই শুরু করে দিন শীতের শপিং।

মেয়েদের জন্য

 Ugg Boots

স্যান্ডেল দরকার? ভাল স্যান্ডেল। Try Uggs. Ugg একটা আমেরিকান কোম্পানী যারা ক্যালিফোর্নিয়া তে শুরু করেছে তাদের প্রথম ব্যবসা। সময়ের সাথে সাথে অন্যান্য জিনিস যেমন ব্যাগ স্লিপার ইত্যাদি আনলেও Ugg কোম্পানী বিখ্যাত তাদের বুটের জন্য। এই বুট গুলো শীতের জন্য খুবই উপকারী।

Knee Boots

হাঁটু পর্যন্ত বুটের চলন এদেশে নতুন। জিন্সের সাথে দারুণ মানায় এ বুটগুলো। বিভিন্ন রকম জিনিস দ্বারা এগুলো তৈরী হলেও suede, leather and Rexene. এর প্রাধান্য বেশী। এই বুটগুলো আপনাকে রাখে গরম এবং সুরক্ষা করবে কাঁদা পানি থেকে

ছেলেদের জন্য

 লেদার বুট

অনেকেই ভাবে বুট বর্তমান জেনারেশনের বুটগুলো শুধু মেয়েরাই পরে। তবে ছেলেদের জন্য ক্যাসুয়াল বুট ও শীতের জন্য বুট রয়েছে। আছে মিলিটারি বুট ও মরুভূমিতে চলার জন্য স্পেশাল বুটও। ছেলেদের বুটের সুবিধা হল এগুলো কাজের সময় পরে যাওয়া যায়। বুটগুলো রুক্ষ পরিবেশের জন্য। তাই বাংলাদেশের কাঁদামাটির পরিবেশে বেশ কাজে দেবে এবং এরা ওয়াটারপ্রুপ।

বিভিন্ন রঙের মোজা

মোজা ছাড়া শীতের প্রস্তুতি শেষ হয় না। গোড়ালির উপর পর্যন্ত মোজাগুলো বেশ ট্রেন্ডি। লোশন ইউজ করার পর এসব রঙ বেরঙের মোজাগুলো সুন্দর ভাবে মানিয়ে যাবে আপনার সঙ্গে।

ঘরে বসে কিনুন প্রোডাক্টগুলো

বুটস, মোজা, Ugg Boots এবং Knee Boots এ সবকিছুই আপনি এখন কিনতে পারবেন http://kaymu.com.bd থেকে। হ্যাপি শপিং!

“শীতের জন্য ফ্যাশেনবল জুতা ও মোজা”-এ 2-টি মন্তব্য

  1. We are the Lalmoni Best Fashion House In Chawkbazar selling all Branded Clothing Products such as, t-shirts, casual/formal shirts, pants, dress, suits, leather goods, cosmetics & accessories. We’ll help you find a look that is uniquely you! We are also selling Women’s (Dress) & Men’s (Punjabi) Collection in Best Lalmoni Fashion House In Chawkbazar. all of our outlets under branding Chittagong. We hope to see you shopping with us soon! Power By Lalmoni Best Fashion House In Chawkbzar.

    https://lalmonifasionhouse.blogspot.com/

মন্তব্য করুন

%d bloggers like this: